Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেজর সিনহা হত্যা মামলাঃ আসামী ৪ পুলিশ সদস্যেরও ৭ দিনের রিমান্ড মঞ্জুর

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১১:৫২ এএম

মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ খান হত্যা মামলার আসামী চার পুলিশ সদস্যের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার সকাল ১১টায় টেকনাফ কোর্টের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতের বিচারক তামান্না ফারাহ রিমান্ডের এই আদেশ দেন।

মামলার তদন্তকারী সংস্থা র‍্যাবের পক্ষ থেকে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়। রিমান্ড মঞ্জুর করা আসামীরা হলো, পুলিশের বহিষ্কৃত কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আবদুল্লাহ আল মামুন ও এএসআই লিটন মিয়া।

বাদী পক্ষের আইনজীবী এড. মোঃ মোস্তফা জানান, গত সোমবার র‍্যাবের পক্ষ থেকে এই চার জনের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল ।
আজ বুধবার (১২ আগষ্ট) রিমান্ড আবেদন শুনানির জন্য দিন ধার্য্য করেছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক। ওই আবেদন শুনানীর পর ওই চার আসামীর প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড মন্জুর করেন আদালত।

ইতোপূর্বে জেল গেইটে দুই দফায় তাদের জিজ্ঞাসাবাদ করেছে মামলা তদন্তকারী সংস্থা র‍্যাব।

এই মামলায় অন্য তিন আসামী যথাক্রমে- বরখাস্তকৃত ওসি প্রদীপ, আইসি লিয়াকত ও এস আই নন্দ দুলালের ইতোপূর্বে ৭ দিন করে রিমান্ড মন্জুর করেছে আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড মঞ্জুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ