Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরের কেশবপুরে শিক্ষক হত্যার অভিযোগে তিন জনের রিমান্ড মঞ্জুর

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০৭ পিএম

যশোর কেশবপুরের পাঁজিয়ার সহকারি শিক্ষক রাশিদুল ইসলামকে চেতনানাশক খাওয়ায়ে হত্যার অভিযোগে আটক তিনজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আসামিরা হলো ঝিনাইদাহ কালীগঞ্জের দিঘারপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রাহুল হোসেন, যশোর ঝিকরগাছার ডুমুরিয়া গ্রামের শাহজান কবিরের ছেলে জনি হোসেন ও অভয়নগরের বাগুটিয়া গ্রামের মাসুদ মোল্লার ছেলে তরিকুল ইসলাম। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক আসামিদের রিমান্ড আবেদনের শুনানী শেষে এ আদেশ দিয়েছেন।

মামলার অভিযোগে জানা গেছে, রাশিদুল ইসলাম পাঁজিয়া পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক। ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর দুপুরে তিনি গরু কেনার উদেশ্যে শ্যালক হালিমকে নিয়ে মণিরামপুর হাটে যাচ্ছিলেন। গাজীরমোড় থেকে তারা লোকাল বাসে উঠেন। মণিরামপুর বাস থেকে নামার সময় হালিম দেখে তার দুলাভাই রাশিদুল ইসলাম অচেত হয়ে বাসের সিটের উপর কাত হয়ে পড়ে আছে।

তাকে প্রথমে মণিারামপুর ও পরে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পরদিন বিকেলে মারা যান। এ ঘটনায় নিহতের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে অপরিচিত ব্যক্তিদের আসামি করে কেশবপুর থানায় হত্যা মামলা করেন।

এ মামলায় ওই তিনজনকে আটক করে পুলিশ পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। আদালত একদিন করে প্রত্যেকের রিমান্ড মঞ্জুর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড মঞ্জুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ