Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী আন্দোলনের ঈদ-পুনর্মিলনী

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদাদতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৪:১৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লার মুরাদনগর উপজেলা শাখা আয়োজিত ঈদ পুনর্মিলনী ও দায়িত্বশীল কর্মশালা শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা, চরকাদিরা ইউপি চেয়ারম্যান ও হযরত হাফেজ্জী হুজুরের সুযোগ্য বড় জামাতা আল্লামা খালিদ সাইফুল্লাহ।

এতে বিশেষ অতিথি ছিলেন, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দলের কুমিল্লা জেলা উত্তর সভাপতি মাওলানা মোহাম্মদ তৈয়্যব, সেক্রেটারী মাওলানা নূর হুসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইকবাল হোসাইন।
দলের উপজেলা সভাপতি এম.এম. মফিজুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারী মোহাম্মদ হোসেন মোল্লার পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, ব্যবসায়ী জয়নাল আবেদীন, উপজেলা মুজাহিদ কমিটির সদর মুহা. আব্দুল আলিম, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল হোসেন আবু, আলহাজ আব্দুল করিম, যুবনেতা সাইফুল ইসলাম ও মাওলানা শোয়াইব হোসেন প্রমুখ। # #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ