Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে সেচ পাম্পের সুইচ চালু করতে গিয়ে কাঠ মিস্ত্রির মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ৪:৩৪ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে বৈদ্যুতিক সেচ পাম্পের সুইচ চালু করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে মোজাহারুল ইসলাম ওরফে হারুন মিয়া (৪০) নামে এক কাঠ মিস্ত্রির মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বেলকা ইউনিয়নের রামডাকুয়া গ্রামে এঘটনা ঘটে। মোজাহারুল ইসলাম ওই গ্রামের মৃত আব্দুল শেখের ছেলে। তিনি পেশায় একজন কাঠ মিস্ত্রি। স্থানীয়রা জানায়, মোজাহারুল ইসলাম জুমার নামাজে যাবার জন্য বাড়ির নলকুপে গোসল করতে যায়। এসময় তিনি বৈদ্যুতিক সেচ পাম্পের সুইচ চালু করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। এসময় স্বজনরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বেলকা ইউপি চেয়ারম্যান মাওলানা মো. ইব্রাহীম খলিলুল্যাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, 'সেচ পাম্পের সুইচ চালু করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে মোজাহারুল ইসলাম নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ