Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোংলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

মোংলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ৩:৫১ পিএম

বাগেরহাটের মোংলার গাববুনিয়া গ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৫ জুলাই) সকালে উপজেলার চিলা ইউনিয়নের গাববুনিয়া গ্রামের তেলিখালি এলাকার ৪নং ওয়ার্ডের দেলোয়ার শেখের ছেলে জীম শেখ (৩) ও একই এলাকার লাভলু শেখের মেয়ে বৃষ্টি আক্তার (৪) পানিতে ডুবে মারা গেছে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, সকালে নিজ বাড়ির উঠানে খেলছিল শিশু দুটি। এ সময় পরিবারের লোকজন বাড়ির কাজে ব্যস্ত ছিলেন। পরিবারের সবার অজান্তে দেলোয়ার শেখের পুকুরে পড়ে যায় শিশু দুটি। খোঁজাখুঁজির একপর্যায়ে শিশু দুটির লাশ পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পানি থেকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা। এসময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
দেলোয়ার শেখ পেশায় একজন দিনমজুর ও লাভলু শেখ ঢাকার একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরী করেন। বৃষ্টি (৪) ও জীম শেখ (৩) সম্পর্কে তারা চাচা ভাতিজি।

মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, একই দিনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ বিষয় আলাদা দুটি অপমৃত্যু মামলা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ