Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আবারো স্যামি ঝড়ে জিতল রাজশাহী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১২:২৩ এএম

স্পোর্টস রিপোর্টার : আগের দিন তার ব্যাটেই রংপুরকে হারিয়েছিল রাজশাহী কিংস। ব্যাট করা যে কত সহজ কাজ গতকালও টপওর্ডার ব্যাটসম্যানদের সেটা দেখালেন ড্যারেন স্যামি। খুলনা টাইটান্সের বজ্র আটুনি বোলিংয়ে ১৫ ওভারে ৮৮ রানেই ৬ জন্য ব্যাটসম্যানকে হারায় রাজশাহী। এরপর মিরপুরে ঝড় তুলে শেষ ৫ ওভারে ৬৬ রান নিয়ে দলকে ১৫৪ রানের লড়াকু সংগ্রহ এনে দিলেন অধিনায়ক স্যামি।

জবাবে খুলনার ইনিংসে ঠিক উল্টো চিত্র। ১৩.২ ওভারে এক’শ পেরুনো দলের সামনে শেষ ওভারে সমীকরণ দাঁড়ায় শেষ ওভারে ১৯ রান। খুলনার দুই ব্যাটসম্যান আরিফুল হক ও তাইবুর রহমান নিতে পারলেন ৯ রান। ব্যাটিং ব্যার্থতায় ৯ ম্যাচে খুলনা তৃতীয় হারের সাক্ষি হল ৯ রানে। অষ্টম ম্যাচে পঞ্চম জয় তুলে নিল রাজশাহী।
এর আগে ৩৪ বলে ৭১ রানের ঝড়ের পথে ৪টি বাউন্ডারি ও ৫টি ওভারবাউন্ডারি হাঁকান স্যামি। এর আগে উইকেটে রিতিমত রানের জন্য যুদ্ধ করেন টপওর্ডাররা। দ্বিতীয় সর্বোচ্চ ১৮ বলে ২১ রান করেন জুনায়েদ সিদ্দিক। সবচেয়ে বড় ঝড় যায় শফিউলের উপর দিয়ে। ৫৩ রানের খরচায় ২ উইকেট নেন তিনি। কেভিন কুপার নেন ৩১ রানে ২ উইকেট।
সংক্ষিপ্ত স্কোর
ঢাকা-কুমিল্লা
ঢাকা ডায়নামাইটস : ১৭০/৪ (২০ ওভার) মারুফ ২২, সাঙ্গাকারা ৩৩, জয়াবর্ধনে ৩১, সাকিব ৪১*, মোসাদ্দেক ২৫, প্রসন্ন ১১*; সোহেল ১/৩৬, নাবিল ১/১৬, রশিদ ২/২৬
কুমিল্লা ভিক্টোরিয়ান্স : শান্ত ১৭, লতিফ ৩৮, ইমরুল ৯, শেহজাদ ২২, লিটন ৫, মাশরাফি ১০, সোহেল ১৪, রশিদ ৩, আল-আমিন ৯*, শরিফ ২*; জায়েদ ১/২০, শহিদ ১/৬, সাকিব ১/৩০, ব্রাভো ৩/৩২, প্রসন্ন ১/৩০, নাসির ১/৪।
ফল : ঢাকা ডায়নামাইটস ৩২ রানে জয়ী
ম্যাচ সেরা : সাকিব আল হাসান (ঢাকা)
রাজশাহী-খুলনা
রাজশাহী কিংস : ১৫৪/৮ (২০ ওভার) মুমিনুল ১২, জুনাইদ ২১, সাব্বির ১৬, সামিত ১৬, উমর ৯, স্যামি ৭১*, মিরাজ ১, ফরহাদ ৩, রাজু ৩; মাহমুদুল্লাহ ১/৭, কুপার ২/৩১, শফিউল ২/৫৩, মোশাররফ ১/২৫।
খুলনা টাইটান্স : ২০ ওভারে ১৪৫/৬ (ওয়েসেলস ৩৬, হাসানুজ্জামান ১, শুভাগত ২, মাহমুদউল্লাহ ৩৩, পোরান ২৮, আরিফ ২৫*, কুপার ১৪, তাইবুর ২*; নাজমুল ১/১৭, আবুল হাসান ১/২৫, সামি ১/৩২, প্যাটেল ০/১৮, স্যামি ১/৮, মিরাজ ১/২৭, ফরহাদ ০/১৪)।
ফল : রাজশাহী কিংস ৯ রানে জয়ী।
ম্যাচ সেরা : ড্যারেন স্যামী (রাজশাহী)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ