Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজশাহীর পুঠিয়ায় মাইক্রো ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ৪:৫৪ পিএম | আপডেট : ৬:১২ পিএম, ৬ জানুয়ারি, ২০২৩

রাজশাহীর পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাজারের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে শুক্রবার দুপুরে হাইস মাইক্রো ও মোটরবাইকের সংঘর্ষে বাচ্চু মিয়া (১৬) নামে এক তরুণ নিহত হয়েছেন। ঘটনার পর সেখানে ক্ষিপ্ত জনতা সেই মাইক্রোটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। সে পুঠিয়া উপজেলার বিড়ালদহ এলাকার বাসিন্দা।

জানা যায়, দুপুর একটার দিকে পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাজারের সামনে রাজশাহীগামী একটি হাইস মাইক্রো এবং উল্টো পথে যাওয়া আরেকটি মোটরবাইকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাইক আরোহী তরুণ বাচ্চু মিয়া নিহত হয়।
স্থানীয়রা জানান, সংঘর্ষের পরে মাইক্রোতে থাকা সাত থেকে আটজন যাত্রী ঘটনার পরে মাইক্রো থেকে নেমে যায়। এসময় ক্ষিপ্ত জনতা আগুন দিয়ে মাইক্রোটি পুড়িয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে জলন্ত মাইক্রোটির আগুন নেভায়। ঘটনার পরে থেকে প্রায় আধা ঘন্টা রাজশাহী-ঢাকা মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছিলো।
পরে পুলিশ রাস্তায় থাকা, মোটরসাইকেল ও মাইক্রোটি উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং যানজট নিয়ন্ত্রণে আনে। পুলিশ বলছে, হাইস মাইক্রোর ড্রাইভার মেহেদী হাসানকে আটক করে থানায় রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ