Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে যুবককে কুপিয়ে হত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ২:৫২ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আলতাফ হোসেন ফিরোজ (১৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৫ জুন) মধ্যরাতে বাড়ি ফেরার পথে রাঙ্গেলীর কুটি গ্রামের নির্জন বাঁশঝাড়ে এ ঘটনাটি ঘটে।

নিহত আলতাফ হোসেন ফিরোজ উপজেলার বলদিয়া ইউনিয়নের রাঙ্গেলীর কুটি গ্রামের মৃত মল্লুক চানের ছেলে।

নিহতের ভাবী জেসমিন বেগম জানান, প্রতিদিনের মতো শনিবার রাতে ১২টার সময় দােকান বন্ধ করে মটরসাইকেল করে বাড়ি ফিরছিল ফিরোজ। পথে জােনব আলীর বাঁশঝাড়ের কাছে পৌঁছালে কয়েকজন দূর্বৃত্ত তার পথ রােধ করে ধারালাে অস্ত্র দিয়ে মাথায় কোপ দেয় এবং মারধর করে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে তাকে সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। ফিরোজকে উদ্ধার করে বাড়িতে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে রোববার সকালে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায় কচাকাটা থানা পুলিশ।

তিনি আরও বলেন,ফিরাজ খুব সহজসরল ছিলা। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

এ বিষয়ে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম বলেন, খুনের প্রকৃত ঘটনা উদঘাটন ও দােষীদের গ্রেফতার করতে পুলিশ মাঠে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ