Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ট্রেনে নীচে কাটা পড়ে নারীর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ৯:০৭ পিএম

ময়মনসিংহ- মোহনগঞ্জ রেলপথে নেত্রকোনা সদর উপজেলার বাংলা এলাকায় শুক্রবার বিকেলে ট্রেনের নীচে কাটা পড়ে সুরাইয়া আক্তার (৪০) নামক এক নারীর মৃত্যু হয়েছে। নিহত সুরাইয়া নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের শিমুলজানি গ্রামের আবুল কাসেমের স্ত্রী।


স্থানীয় এলাকাবাসী ও রেলওয়ে সূত্রে জানা যায়, সুরাইয়া আক্তার কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার চার সন্তান রয়েছে। সুরাইয়া পাশের গ্রামে তার বাবার বাড়ি যাবার জন্য শুক্রবার বেলা তিনটার দিকে বাড়ী থেকে বের হন। পরে বাংলা এলাকায় পেট্রোল পাম্পের কাছে রেল লাইন পার হওয়ার সময় মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা মহুয়া কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ সুরুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই সুরাইয়ার লাশ সিংহের বাংলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আহ্সান সুমনের উপস্থিতিতে সন্ধ্যার দিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ