Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ফুপার লাঠির আঘাতে যুবকের মৃত্যু

নেছারাবাদ(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ২:০৪ পিএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় বিন্না গ্রামে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ফুপার লাঠির আঘাতে নাইমুল ইসলাম নাইম(২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ইউপি সদস্য ও প্রতিবেশিদের বক্তব্যে ঘটনার সত্যতা পাওয়া যায়। মঙ্গলবার উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামে দুপুরে ওই ঘটনা ঘটে।

বিবরনে জানাগেছে, উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামে মোঃ আলিমের ঘর থেকে তার বোনের মেয়ে মুন্নির একটি মোবাইল হারিয়ে যায়। ওই সময় ঘরে মুন্নির খালাত ভাই সাগর উপস্থিত ছিল। এ সূত্র ধরে আলিমের ছেলে নাইমুল ইসলাম নাইম ফুপাত ভাই সাগরের বাসায় গিয়ে হারিয়ে যাওয়া মোবাইলের বিষয়ে জিজ্ঞাসা করে। এতে উভয়ের মধ্যে কথার কাটাকাটি শুরু হয়ে হাতা-হাতির হয়। এর এক পর্যায়ে সাগরের বাবা কাঞ্চন মিয়া পেছন থেকে এসে একটি কাঠ দিয়ে নাইমের মাথায় আঘাত করে। এতে নাইম সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। কাঞ্চন মিয়া নাইমের আপন ফুপা।

স্বজনরা নাইমকে উদ্ধার করে নেছারাবাদ হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত ডাক্তার তার প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত বরিশাল শেবাচিমে প্রেরণ করে। বরিশালের ডাক্তার সাগরের অবস্থা খারাপ বুজে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলে। পরে মঙলবার রাতে সাগরকে ঢাকায় পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়।

ইউপি সদস্য বাবুল হোসেন বলেন, নাইম ও সাগর দুইজন মামাত ফুপাত ভাই। ঘটনার দিন দুপুরে নাইমের বাসা থেকে একটি মোবাইল হারায়। এসময় বাসায় সাগর উপস্থিত ছিল। মোবাইলের বিষয়ে নাইম সাগরকে জিজ্ঞাসা করে। এতে দুইজনে তর্কে জড়ায়। তর্ক দেখে সাগরের বাবা কাঞ্চন মিয়া একটি কাঠের বাকল দিয়ে নাইমকে পিছন থেকে আঘাত করে। পরে নাইমকে উপজেলা হাসপাতাল থেকে বরিশাল। সেখান থেকে ঢাকায় নিয়ে গেলে পথিমধ্য মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, বিষয়টি জানার সাথে সাথে ঘটনা স্থলে পুলিশের একজন এস,আই পনির খানকে পাঠানো হয়েছে।

এস,আই পনির খান বলেন, এলাকাবাসির বক্তব্য শুনেছি। পরিবারের কেহ বাড়ী না থাকায় ঘটনার বিষয়বস্তু পুরোপুরি জানাযায়নি। তবে এলাকাবাসির কথ্যমতে ওই স্থান থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ