Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আঁখি আলমগীরের কন্ঠে ‘পদ্মা সেতু’ নিয়ে গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৪:২২ পিএম | আপডেট : ৪:২৩ পিএম, ৭ জুন, ২০২২

আগামী ২৫ জুন উদ্বোধন হচ্ছে পদ্মা সেতু। এ নিয়ে চলছে নানা আয়োজন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ টেলিভিশন তৈরি করেছে ‘পদ্মা সেতু’ শিরোনামে একটি গান। গানটিতে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। মাইটিভির অডিও স্টুডিওতে সম্প্রতি গানটির রেকর্ডিং হয়েছে।

গানটি প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘পদ্মা সেতু একটি স্বপ্নের নাম। স্বপ্ন এখন বাস্তব হয়ে ধরা দিয়েছে। এই সেতুর সঙ্গে জড়িয়ে আছে আবেগ-অনুভূতি। আশা করছি, গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

‘পদ্মা সেতুর বিজয়গাথা/ ইতিহাসে বিস্ময়/ শেখ হাসিনা দেখিয়ে দিলেন কেমন করে এগিয়ে যেতে হয়’- এ রকম কথায় গানটি লিখেছেন মোকাম আলী খান। সুর ও সংগীত পরিচালনায় মিল্টন খন্দকার। আঁখি ছাড়াও এতে কণ্ঠ দিয়েছেন কিশোর, কোনাল, রাজীব, সাব্বির জামান ও ঝিলিক।

জানা গেছে, ১১ জুন পদ্মা সেতু এলাকায় ‘পদ্মা সেতু’ গানের দৃশ্যধারণ হবে। ভিডিও নির্দেশনায় থাকছেন মাহবুবা ফেরদৌস।



 

Show all comments
  • Mohammed Seraj Ullah ৭ জুন, ২০২২, ৭:৪৪ পিএম says : 0
    পদ্মা সেতু উদ্বোধনের দিন সমগ্র দেশে যার যার ধর্ম মতে শেখ হাসিনার দীর্ঘায়ু, পদ্মা সেতুর সফলতা ও স্থায়ীতার জন্য আল্লাহর কাছে দোয়া করার জন্য দেশবাসীর কাছে আবেদন জানাচ্ছি। আর ধনীদের কাছে অনুরোধ তাঁরা যেন ঐ দিন অভাবি দের যথাসাধ্য সাহায্য করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ