Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ৯:১৩ পিএম

জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৭৬ বছর বয়সী কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। গতকাল বৃহস্পতিবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ শুক্রবার সকালে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, তাঁর ফুসফুসে সমস্যা থাকতে পারে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল রয়েছে। বক্ষরোগ বিশেষজ্ঞ ডা. অরূপ বসু তাঁর চিকিৎসা করছেন।

স্যার গঙ্গারাম হাসপাতালের চেয়ারম্যান ডা. ডিএস রানা এক বিবৃতিতে জানান, সোনিয়া গান্ধীর পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।
আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এ বছরের জানুয়ারিতেও শ্বাসযন্ত্রে সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সোনিয়া গান্ধীকে। তিন মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার হাসপাতালে ভর্তি করাতে হলো তাঁকে।
এর আগে গত বছরের ২ জুন করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর। কংগ্রেসের মুখপাত্র রণদ্বীপ সিং সুরজেওয়ালা সোনিয়া গান্ধীর করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনিয়া গান্ধী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ