Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা রাবির শিক্ষার্থীর

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৬:৪৫ পিএম

গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সোমবার (৬ জুন) বেলা ১২ টায় ঢাকায় স্বামীর বাসায় এ ঘটনা ঘটেছে।

নিহত শিক্ষার্থী জান্নাতুল মাওয়া দিশা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি যশোর জেলায়।

বিভাগ সূত্রে জানা যাচ্ছে, দু-বছর আগে তার বিয়ে হয়। স্বামীর ব্যবসা সূত্রে প্রতি সপ্তাহে তিনি ঢাকায় যেতেন। আজ দুপুর ১২ টায় তার নিজ রুমে গলায় ফাঁস দেন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার স্বামীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নাট্যকলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. এস এম ফারুক হোসাইন বলেন, সে মারা গিয়েছে এটা আমি নিশ্চিত হয়েছি। তবে এটি অত্যন্ত দুঃখজনক। আমি তার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। কেন মারা গিয়েছে এ সম্পর্কে আমি এখনো জানি না।

সহপাঠীরা জানান, নিহত দিশা'র মরদেহ বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালে আছে।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ