Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে একদিনে দুই শিক্ষার্থীসহ ৩ জনের আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:২৪ পিএম

ফেনীতে পৃথক স্থানে দুই শিক্ষার্থীসহ ৩ জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। জানা গেছে, ফেনীর দাগনভূঞা পৌরসভার ৪নং ওয়ার্ডের নূর নবী ভেন্ডার বাড়ির মোস্তাক আহমেদ স্বপনের বড় ছেলে কলেজ ছাত্র ইমতিয়াজ আহম্মেদ উপম (২০) বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে গলায় ফাঁসি দিয়ে আত্নহত্যা করেছে।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফুলগাজীতে বিষপান করে সোনিয়া আক্তার (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে । তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।নিহত সোনিয়া আক্তার সদর ইউনিয়ন নিলখী গ্রামের কুয়েত প্রবাসী আবু জাফর ওরফে বাবুর স্ত্রী ও পরশুরাম উপজেলার কাউতলী গ্রামের মৃত তাজুল ইসলামের মেয়ে।

এদিকে একইদিন দাগনভূঞায় মাদরাসা সুপারের ওপর অভিমান করে আত্মহত্যা করেছে উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের আমুভূঞারহাট হাছানিয়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী ফারজানা আক্তার (১৪)। সে রাজাপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের বেলাল হোসেনের মেয়ে।

দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তিনি বলেন, এসব ঘটনায় যদি কেউ কোনো অভিযোগ করে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ