Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামীলীগ নেতার মৃত্যু

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ৩:৩৪ পিএম

সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামীলীগ নেতা শেখ গয়াছ উদ্দিন (৬২) ৬দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (৩জুন) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। শেখ গয়াছ উদ্দিন উপজেলার দশঘর ইউনিয়নের বরুনী গ্রামে শেখ ইছকন্দর আলীর ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক।

জানা গেছে, এলাকায় ঈদগাহের উন্নয়ন কাজসহ বিভিন্ন বিষয় নিয়ে গ্রামের মৃত জমির আলী জমরুশের ছেলে মাসুক মিয়া পক্ষের সাথে শেখ গয়াছ উদ্দিনের বিরোধ চলে আসছে। এরই জেরে ধরে গত ২৮মে দিবাগত রাত ১০ টার দিকে স্থানীয় পীরের বাজার থেকে বাড়িতে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হন তিনি। পরে তাকে ভর্তি করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
এদিকে, নিহত শেখ মো. গয়াছ উদ্দিনের ছেলে মাজেদ আহমদ প্রতিপক্ষের ২০ জনকে অভিযুক্ত করে গত বৃহস্পতিবার বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান। তিনি বলেন, আসামি গ্রেফতারে করতে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ