Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগাতিপাড়ায় বিষ পানে গৃহবধূর আত্মহত্যা

বাগাতিপাড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৫:০২ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় বিষপান করে ললিতা রানী মন্ডল @ আল্লাদী (৩০) এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সে উপজেলার বাটিকামারী গ্রামের নির্মল সূত্রধরের স্ত্রী। বৃহস্পতিবার (২জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, একই উপজেলার বসুপাড়া গ্রামের ফিটিক চন্দ্র মন্ডলের মেয়ে ললিতাকে প্রায় ৭ বছর আগে বিয়ে করে বাটিকামারীর নিরঞ্জনের ছেলে নির্মল সূত্রধর। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে শারিরিক নির্যাতন কওে আসছিল বলে জানায় ললিতার ভাই সঞ্জয়। বৃহস্পতিবার সকালের দিকে স্বামীর বাড়িতে বিষপানে অসুস্থ হয়ে পড়লে প্রতিবেশীরা ললিতাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রায় আধাঘন্টা চিকিৎসা দিয়েও তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। পরে কর্তব্যরত ডা.সোহানুর রহমান তাকে মৃত ঘোষণা করে, বলেন ভিকটিমের গায়ে আঘাতের চিহ্ন দেখা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে আত্মহত্যার কারণ জানতে পারেনি পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ও.সি) সিরাজুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে সব ক্লিয়ার হয়ে যাবে ও আইনী প্রক্রয়া গ্রহনকরা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ