Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চার দিন ঘুম না হওয়ায় শ্রীবরদীতে হার‌পিক খেয়ে কলেজছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১১:১৮ এএম

বৃহস্পতিবার (২ জুন) সকালে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১ জুন) সন্ধ্যায় ময়মনসিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থী মারা যান।

নিহত ব্যক্তি হলেন, শ্রীবরদী উপজেলার সাতানী এলাকার মৃত জালাল উদ্দিনের ছে‌লে সা‌ব্বির আহ‌ম্মেদ (২৪)। তিনি শেরপুর কৃ‌ষি ডি‌প্লোমা ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, টানা ৪ দিন ধ‌রে ‌ঠিকম‌তো ঘুমা‌তে পা‌রছিলেন না সা‌ব্বির। তবে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিল। এ অবস্থায় বুধবার (১ জুন) সকা‌লে নিজ বা‌ড়ি‌র বাথরুমে গিয়ে হার‌পিক পান ক‌রে। পরে প‌রিবা‌রের সদস্যরা তা‌কে উদ্ধার ক‌রে শ্রীবরদী হাসপাতা‌লে নি‌য়ে যায়। এ সময় অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চি‌কিৎসক তাকে ময়মন‌সিংহ মে‌ডিকেল ক‌লেজ হাসপাতালে রেফার ক‌রে। পরে হাসপাতালে চি‌কিৎসাধীন অবস্থায় বুধবার (১ জুন) বিকেলে মারা যান তিনি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, প্রাথমিকভাবে জানা গেছে সা‌ব্বির আহ‌ম্মেদ মানসিকভাবে বিকারগ্রস্ত ছিল। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ