Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে দুই ইভটিজারকে অর্থদণ্ড

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৭:৪৮ পিএম

ফটিকছড়ির দক্ষিণ-পশ্চিম সীমানার হাজিরখীল এলাকার নবম শ্রেণীর দুই ছাত্রীকে পার্শ্ববর্তী ফরহাদাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে যাবার পথে ইভটিজিং এবং গোপনে ভিডিও ধারণ করে টিকটকে ছড়িয়ে দেয়ার অপরাধে দুই যুবককে হাতে-নাতে আটক করে পুলিশ।

জানা যায়, ফটিকছড়ি উপজেলাধীন সুয়াবিল ইউপির হাজিরখীল এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র মোহাম্মদ আসিফ (১৮) এবং শামসুল আলম বাবুলের পুত্র মোহাম্মদ মুন্না (১৭) স্থানীয় দুই স্কুল ছাত্রী বিদ্যালয়ে যাবার পথে প্রতিদিন ইভটিজিং করে আসছিল। গত সোমবার দুই ছাত্রী স্কুলে যাবার সময় বখাটে কিশোর আসিফ ও মুন্না গোপনে তাদের ভিডিও ধারণ করে টিকটকে ছড়িয়ে দেয়। গতকাল মঙ্গলবার সকালে ঘটনা জানাজানি হলে অভিভাবকরা ভূজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকীকে অবহিত করেন। তিনি তৎক্ষণাৎ উদালিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জকে নির্দেশ দেন দুই ইভটিজারকে আটক করতে। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ তাদের আটক করে ইউএনও ফটিকছড়ির কার্যালয়ে নেয়া হয়।
আটক কিশোর আসিফ ও মুন্না বিভিন্ন সময়ে নানা ধরণের অশালীন কথাবার্তা বলা এবং বিনা অনুমতিতে মোবাইলে ছাত্রীদের ভিডিও ধারণ করার অপরাধ স্বীকার করায় ইউএনও'র পরিচালিত মোবাইল কোর্ট প্রত্যেককে দণ্ডবিধি ৫০৯ ধারা লংঘনের অপরাধে ১৫ হাজার টাকা করে; মোট ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করে এবং তারা এ ধরণের অপরাধ আর করবে না মর্মে মুচলেকাও প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদণ্ড

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ