Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোংলায় ফুটপাথ দখল বিরোধী অভিযান

১১ ব্যবসায়ীকে অর্থদণ্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

ফুটপাত দখল ও লাইন্সেসবিহীন অবৈধভাবে ব্যবসা করায় বাগেরহাটের মোংলা পৌর শহরের ১১ ব্যবসায়ীকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া পৌরসভার গণশৌচাগারের রাস্তা আটকে ট্রেনিং সেন্টার খুলে বসায় সেই প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কমলেশ মজুমদারের নেতৃত্বে এই অভিযান চলে।

ইউএনও কমলেশ মজুমদার জানান, পৌরসভার গণশৌচাগারের রাস্তা আটকে একটি ট্রেনিং সেন্টার খুলে বসেছেন জনৈক প্রশান্ত মন্ডল শান্ত। অভিযানের সময় তিনি পালিয়ে যান। পরে তার প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। পৌর শহরের মাদ্রাসা রোডে লাইন্সেসবিহীন করাত মিলের মালিক মো. জসিম ও মো. রাসেল, ইট ব্যবসায়ী মো. মোশারেফ, ইব্রাহিম, সালাম, রাজ্জাক ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরির অপরাধে চৌধুরী মোড়ের বনফুল মিষ্টি ঘর এবং বাজারের ভেতরে ড্রেনের ওপর চাল রেখে ব্যবসা করায় শাহ আলম, আল মামুন, রহিম ও ইসমাইলকে ২৮ হাজার টাকা অর্থদণ্ড করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট কমলেশ মজুমদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদণ্ড

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ