Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় তিন যুবকের অর্থদণ্ড

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

বগুড়ার আদমদীঘিতে স্কুলছাত্রীকে ইভটিজিং (উত্ত্যক্ত) করায় তিন যুবককে ১৫ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় এই দণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবা হক। দণ্ডপ্রাপ্তরা হলেন, নওগাঁ জেলার আত্রাই উপজেলার আন্দারকোটা গ্রামের ছোলায়মান আলীর ছেলে সুমন (২০), মৃত আব্দুস সাত্তারের ছেলে আবু সাঈদ (১৯) ও আলাউদ্দীনের ছেলে তমাল (১৮)।
জানা যায়, গত মঙ্গলবার বিকেলে উপজেলার সান্তাহার ইউনিয়ন ছাতনী হেলালিয়া হাট এলাকায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল এক স্কুল ছাত্রী। সেসময় মোটরসাইকেলে তিন বন্ধু ওই ছাত্রীর পথরোধ করে যৌন হয়রানি ও উত্ত্যক্ত করে। ঘটনাটি দেখতে পেয়ে তিন যুবককে আটক করে এলাকাবাসি।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই তিন যুবককে আটক করে সান্তাহার পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। পরে সান্তাহার পৌরসভা চত্বরে রাত ৮টায় ওই তিন বখাটে যুবককে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় তিন যুবকের অর্থদণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ