Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিংড়ায় মূর্তি উদ্ধার

পানিতে ডুবে যুবকের মৃত্যু

সিংড়া(নাটোর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ২:২৪ পিএম

নাটোরের সিংড়ায় বৃহস্পতিবার পুকুর থেকে মূর্তি উদ্ধার এবং পানিতে ডুবে সাগর আলী (২০) নামে এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। মৃত সাগর সিংড়া বাসষ্ট্যান্ড এলাকার জুতার দোকানদার আঃ মান্নানের একমাত্র ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার রামানন্দ খাজুরিয়া ইউনিয়নের বেলতা গ্রামে একটি পুকুর সংস্কারের সময় মূর্তি দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে সিংড়া থানা পুলিশ গিয়ে মূর্তিটি উদ্ধার করে নিয়ে আসে। প্রাচীন এই মূর্তিটির ওজন ৫০কেজি। রামানন্দ খাজুরিয়া ইউপি চয়ারম্যান জাকির হোসেন বলেন, বেলতা গ্রামের একটি পুকুর সংস্কারের সময় মূর্তিটি পাওয়া যায়। অপরদিকে সিংড়া বাজারের মেসার্স সাগর সু-ষ্টোরের স্বত্বাধিকারী আঃ মান্নান ও তার ছেলে সাগর আলী দোকানের বাঁকি টাকা উত্তোলণ করে বৃহস্পতিবার (২৬মে) রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের জোলারবাতা নামক এলাকায় মোটরসাইকেলটি যান্ত্রিক ক্রটির কারণে নষ্ট হয়ে যায়। এসময় সাগর সেতুর রেলিংয়ের উপর বসে ছিল। হঠাৎ আচমকা পানিতে পড়ে ডুবে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় আধা ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে সাগরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী মূর্তি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পানিতে ডুবে মারা যাওয়া মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ