Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৩:৪৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে মাহিন (৪) ও রেফায়েত হোসেন (৩) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার শেষ বিকালে ও সকালে পৃথক দু'টি দুর্ঘটনা ঘটে। উভয়কে পরিবারের সদস্যরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে উপজেলার ইউনিয়নের জামালপুর গ্রামের কৃষক ইলিয়াস হাওলাদারের শিশুপুত্র মাহিন বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় সবার অগোচরে বাড়ির পিছনের খুঁড়ে রাখা গর্তের জমে থাকা বৃষ্টির পানিতে অসাবধানতাবশত পড়ে যায়। স্বজনরা তাকে না দেখে আশেপাশে খোঁজাখুঁজির পর ওই গর্তের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়। তাৎক্ষণিক মাহিনকে উদ্ধার করে সন্ধ্যায় কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই দিন সকাল দশটায় শিশু রেফায়েত হোসেন সবার অগোচরে পুকুর পাড়ে খেলতে গিয়ে পানিতে পারে যায়। রেফায়েত উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী বাধঁঘাট এলাকার মো.সাকিল সিকদারের ছেলে। কলাপাড়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা বলেছেন, উভয় শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ