Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেনবাগে পানিতে পড়ে তিন শিশুর মৃত্যু

নোয়াখালী ব্যুরো ও সেনবাগ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৮:৪৬ পিএম

নোয়াখালীর সেনবাগ উপজেলায় পৃথক পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে যমজ দুই ভাই-বোন ও বালতির পানিতে পড়ে অপর এক শিশু সহ তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, সেনবাগ পৌরসভার বিন্নাগুনি গ্রামের অলি কোম্পানীর বাড়ির মোস্তফার ছেলে আলিফ (৩) ও মাহির (৩) এবং উপজেলা কেশারপাড় ইউনিয়নের বাতুল্লা (বীরকোট) গ্রামের ইউসুফের মেয়ে মাহী (১)।

স্থানীয়রা জানায়, শুক্রবার (৬মে) দুপুরে সেনবাগ পৌরসভার বিন্নাগুনি গ্রামের অলি কোম্পানীর বাড়ির অলি কোম্পানীর ছেলে মোস্তফার দুই যমজ ছেলে মেয়ে খেলা করতে গিয়ে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। দীর্ঘক্ষণেও শিশুরা ঘরে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করে। একপর্যায়ে তাদের লাশ পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রæত উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার ৫মে বিকেল ৫টারদিকে কেশারপাড় ইউনিয়নের বাতুল্লা (বীরকোট) গ্রামের ইউসুফের এক বছরের মেয়ে মাহী খেলা করতে গিয়ে একই বাড়ির মতিন মিয়ার রান্না ঘরের উচ্ছিষ্ট পানির বালতিতে উপুড় হয়ে পড়ে থাকতে দেখে অচেতন অবস্থায় পরিবারের লোকজন দ্রæত তাকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ