Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রেললাইনের ওপর সেলফি, ট্রেনের ধাক্কায় মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৮:৪৯ পিএম | আপডেট : ৮:৪৯ পিএম, ৫ মে, ২০২২

রেললাইনের ওপরে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় হুসাইন (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায়। আজ বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যার দিকে আলমডাঙ্গা শহরের লাল ব্রিজের ওপর ঈদ স্পেশাল ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হুসাইন আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের কামালপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে।

আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, বিকেলে হুসাইনসহ কয়েকজন লাল ব্রিজে ঘুরতে যায়। ব্রিজের ওপর রেললাইনের উপরে সেলফি তুলছিল তারা। এ সময় হটাৎ খুলনা থেকে ছেড়ে আসা ঢাকামুখী ‘ঈদ স্পেশাল’ ট্রেনটি ব্রিজের ওপর চলে আসে। এতে ট্রেনের ধাক্কায় ব্রিজের নিচে পড়ে যায় হুসাইন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মোখলেসুর রহমান বলেন, ৯৯৯ নম্বরে ফোন পেয়ে লাল ব্রিজের নিচ থেকে হুসাইনের লাশ উদ্ধার করি। মরদেহটি রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হবে। চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, লাল ব্রিজের ওপরে কয়েকজন মিলে সেলফি তুলছিল। এ সময় ঈদ স্পেশাল ট্রেনের ধাক্কায় ব্রিজের নিচে পড়ে হুসাইনের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ