Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১২:৪৯ পিএম

রাজশাহী পুঠিয়ায় গালয় ফাঁস দিয়ে সাইদুর রহমান (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী আত্মহত্যা করেছে। নিহত সাইদুর রহমান উপজেলার বানেশ্বর ইউনিয়নের চিতলপুকুরিয়া গ্রামের সোহরাব আলী ছেলে। রবিবার দিবাগত রাত্রীর যে কোন সময় এ দুর্ঘটনাটি ঘটায়।
সাইদুরের স্ত্রী রওশন আরা জানান, গতকাল রাত্রিতে খাওয়া দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়। গরমের কারণে আমি ছেলে মেয়েকে নিয়ে ঘরের বাহিরে বারান্দায় ঘুমায়। ভোর রাতে সেহরির খাবার খেতে উঠে দেখি ঘড়ের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে । পরে পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে পুঠিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান জানান, সাইদুর একজন মাদক ব্যবসায়ী তিনি গত কয়েকদিন আগে জেল থেকে বের হয়। এবং তার নামে প্রায় ১১টি মামলা রয়েছে ঈদের পরে তার এক মামলায় ১০ বছরের মত জেল হতে পারে। এই নিয়েই সে মানসিক দুশ্চিন্তায় ভুগছিলো এই চাপ থেকেই আত্মহত্যা করতে পারে বলে পরিবারের ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ