Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্দোলনে শিগগিরই সরকারের পতন ঘটাব

জয়পুরহাটে রিজভী

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১২:০৩ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আপনি তো র‌্যাব-পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে নিজের নিরাপত্তা বেষ্টনী তৈরি করেছেন। আপনার নিরাপত্তার ওই খোলস থেকে মাঠে বেরিয়ে আসুন, একদিকে আপনি আরেক দিকে বেগম খালেদ জিয়া, জনগণ কার পক্ষে, নিজের চোখেই তা দেখতে পাবেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় জয়পুরহাটের দাদড়া জন্তিগ্রাম এলাকায় জেলা বিএনপির ইফতার মাহফিলে অংশ নিয়ে তিনি এ কথা বলেন। অনলাইনে যুক্ত হয়ে সভায় বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারর্পাসন তারেক রহমান।

র‌্যাবের নিষেধাজ্ঞা প্রসঙ্গে রিজভী বলেন, আওয়ামী লীগ সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে। তাই র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের কাছে সহায়তা চাচ্ছে। এই দেশে কোনো গণতন্ত্র নেই। দেশের গণতন্ত্র হত্যা করেছে আওয়ামী লীগ সরকার। এই সরকারের দিন শেষ হয়ে এসেছে। আমরা আন্দোলনের মাধ্যমে খুব দ্রুতই এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাব। তিনি আরও বলেন, আন্দোলন শুরু হয়ে গেছে। বিদেশিদের সমর্থন আছে, দেশেও সমর্থন আছে। ফয়সালা হবে রাজপথে। তিনি সকলকে একতাবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান জানান।
জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক প্রিন্সিপাল শামছুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জাসাসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাহিদুল আলম হিটু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ