Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর দূর্গাপুরে ঋণগ্রস্ত হয়ে এক ব্যাক্তির আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ৮:০১ পিএম

দুর্গাপুর উপজেলায় ঋণগ্রস্ত হওয়ায় আবু বাক্কার (৫৫) নামে এক ব্যক্তি আমবাগানে গিয়ে গলায় রশি বেধে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠছে। তিনি উপজেলার জয়নগর ইউনিয়নের দূর্গাদহ গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে।
মঙ্গলবার সকালে দুর্গাপুর থানার পুলিশ তাঁর লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নয়ন হাসান বলেন, তাঁর পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। তাতে লেখা ছিল ঋণের জন্য তাকে অনেকেই চাপ দিচ্ছিল। আবু বাক্কারের পারিবারিক সূত্রে জেনেছি, তাঁর ২০থেকে ২৫লাখ টাকা ঋণ ছিল। সম্প্রতি পাওনাদাররা তাকে টাকা পরিশোধের জন্য চাপ দিচ্ছিল। এ নিয়ে গত সোমবার রাতে বাড়ির বাহিরে একটি আমবাগানে গিয়ে গলায় রশি বেধে আতœহত্যা করে।
ওসি বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আবু বাক্কার ঋণগ্রস্ত হয়ে আতœহত্যা করেছে। পুরো ঘটনা তদন্ত করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ