Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কামরাঙ্গীরচরে গৃহবধূর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৮:৩৭ পিএম

রাজধানীর কামরাঙ্গীরচর রনি মার্কেটের ৯ নম্বর গলির পূর্ব রসুলপুর এলাকার একটি বাসায় স্বামীর ওপর অভিমান করে মোছা. বৃষ্টি আক্তার (২১) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়েছেন।

শুক্রবার (২২ এপ্রিল) রাতের দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে নিহতের স্বামী আবু বক্কর সিদ্দিক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা মমতাজ বেগম অভিযোগ করে জানান, আমার মেয়েকে ওর স্বামী আবু বক্কর সিদ্দিক, তার মা ও ননদ বিভিন্ন সময় নির্যাতন করতেন। তারাই মেয়েকে নির্যাতন করে হত্যা করেছে। দুই বছর আগে পারিবারিকভাবে আবু বক্করের সঙ্গে মেয়ের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের জন্য তার ওপর নির্যাতন করা হতো। আমি সবার কাছে মেয়ে হত্যার বিচার চাই।

তিনি আরও জানান, কুমিল্লার মুরাদনগর উপজেলার হোসেন আলীর মেয়ে বৃষ্টি। বর্তমানে কামরাঙ্গীচরের রনি মার্কেটের ৯ নম্বর গলির পূর্ব রসুলপুর এলাকায় ২৬ নম্বর বাসায় থাকতেন ও একটি বিউটি পার্লারে কাজ করতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ