Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে বজ্রপাতে এক শিক্ষার্থীর মৃত্যু

শেরপুর জেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৫:০৩ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে বজ্রপাতে সাগর (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলার সুরিহারা গ্রামে এ ঘটনা ঘ‌টে। সাগর ওই গ্রা‌মের মমতাজ উদ্দিনের ছেলে এবং আহম্মদনগর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে হালকা বৃষ্টির সময় বাড়ীর পাশে বিলে মাছ ধরতে যায় সাগর। এসময় হঠাৎ বজ্রপাত শুরু হ‌লে ঘটনাস্থলেই গুরুতর আহত হয় সে। প‌রে পরিবার ও আশপা‌শের লোকজন তা‌কে দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতীর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন ব‌লেন, সাগর আমার প্রতিবেশী, সে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা গেছে। তার অকাল মৃত‌্যুতে শোক বই‌ছে তার এলাকায়।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভূঁইয়া ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে‌ ব‌লেন, এ ব্যাপারে থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ