Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

না‌জিরপু‌রে বিষপানে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা

পিরোজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৪:৫৩ পিএম

পিরোজপুরের নাজিরপুরে বিষপানে আত্মহত্যা করেছে দুই কিশোর-কিশোরী। তাদের মধ্যে প্রায় দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল বৃহস্পতিবার রাতে নাজিরপুর উপজেলার ৯ নম্বর কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর কলারদোয়ানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত কিশোর-কিশোরী হলো নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উরিবুনিয়া গ্রামের হাফিজ তালুকদারের ছেলে ইয়াছিন (১৭) ও নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর কলারদোয়ানিয়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে মারিয়া আক্তার (১৭)। নিহত মারিয়া আক্তার মুঘারঝোর দাখিল মাদ্রাসা থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল আর ইয়াছিন হিফজুল কুরআন ৮ পারা পর্যন্ত পড়াশোনা করেছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্বের প্রেমের সম্পর্কের টানে প্রেমিক (ইয়াছিন) তার ফুপার বাড়ি উত্তর কলারদোয়ানিয়া গ্রামে গত চার দিন আগে বেড়াতে এসেছিল। ফুপার বাড়ির পাশেই প্রেমিকা (মারিয়া আক্তারের) বাড়ি। সম্পর্কের মনোমালিন্যের একপর্যায়ে মেয়ের বাড়ির কাছে পুরোনো কবরস্থানের পাশে দুজনে একই সঙ্গে বিষ পান করে। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মেয়েটি মারা যায়। আর ছেলেটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় মারা যায়।

এ বিষয়ে নাজিরপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অসিত কুমার মিস্ত্রি জানান, মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় এবং ছেলেটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় মারা যায়।

৯ নম্বর কলারদোয়ানিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. হাসানাত ডালিম জানান, ‘বিষয়টি জেনে ঘটনাস্থলে গিয়েছিলাম। আমার জানামতে নিহত ছেলের বাড়ি অন্য উপজেলায় আর মেয়ের বাড়ি আমার ইউনিয়নে। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।’

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, হাসপাতাল সূত্রে খবর পেয়ে মরদেহ দুটি থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নাজিরপুর থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ