Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে পাওনা টাকা চাইলে থাপ্পড়ে ফল ব্যবসায়ীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১১:৫৭ এএম | আপডেট : ১২:০২ পিএম, ২২ এপ্রিল, ২০২২

নরসিংদীর রায়পুরায় পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের চড়ের আঘাতে ধন মিয়া (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ধন মিয়া (৫৫) রায়পুরার বটতলীকান্দি গ্রামের মৃত আবদুস সামাদ মিয়ার সন্তান।

তিনি মৌসুমি ফলের ব্যবসায়ী ছিলেন। স্থানীয়রা জানান, বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামে দীর্ঘদিন ধরেই বর্তমান ইউপি চেয়ারম্যার জাকির হোসেন রাতুল ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থকদের বিরোধ চলছিল। এর মধ্যে পরিস্থিতি শান্ত হলে কয়েক মাস সবকিছু স্বাভাবিক ছিল। বৃহস্পতিবার রাতে সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক ধন মিয়া বর্তমান চেয়ারম্যান জাকিরের সমর্থক লিটনের দোকানে খেজুর বিক্রির পাওনা টাকা চাইতে যান। দোকানে লিটনকে না পেয়ে তার ভাই হারুন মিয়া ও দোকানের কর্মচারী মাইন উদ্দিনের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে হারুন ধন মিয়াকে থাপ্পড় দিলে ঘটনাস্থলেই ধন অজ্ঞান হয়ে পড়ে যান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেনে। বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. ইউসুফ আলী জানান, চড় দেওয়ার পর লোকটা সম্ভবত স্ট্রোক করেছেন। চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ