Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নলছিটিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১১:০৯ এএম

ঝালকাঠির নলছিটি উপজেলার খাগরাখানা গ্রামে একটি খালে পড়ে পানিতে ডুবে রফিজা আক্তার (৭) ও আল আমিন (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মৃত দুই শিশুরই লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দলনেতা মো. হুমায়ুন কবির জানান, দুপুরে খাগরাখানা গ্রামের শহিদ খানের মেয়ে রফিজা আক্তার ও মো. সোহেল হাওলাদারের ছেলে আল আমিন খেলা করছিল। আল আমিন নাচনমহল ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র সংলগ্ন একটি খালে গাছের তৈরি ঘাটলায় পা ধুতে গিয়ে পড়ে যায়। সাঁতার না জানায় সে পানিতে ডুবে যাচ্ছিল। তাকে বাঁচাতে গিয়ে পা পিছলে খালে পড়ে যায় রফিজা আক্তার। এর পর থেকে দুই শিশুই নিখোঁজ ছিল। বিষয়টি পাশের এক শিশু দেখতে পেয়ে নিখোঁজ শিশুদের পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে বিকেলে এসে খালে উদ্ধার অভিযান চালায় তাঁরা। সন্ধ্যা ৬টার দিকে দুই শিশুর লাশ উদ্ধার করে ডুবুরি দল। পরে দুই শিশুর লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করে ফায়ার সার্ভিসকর্মীরা। এ ঘটনায় দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। নিহতের স্বজনদের কান্নায় ভারি হয়ে আছে খাগরাখানা গ্রামর পরিবেশ।

মুত আল আমিনের বাবা সোহেল হাওলাদার বলেন, আমি পরিবার নিয়ে খুলনায় থাকি। আমার ছেলে নানা বাড়িতে বেড়াতে আসার জন্য বায়না করে। পরিবার নিয়ে আমরা কিছুদিন আগে নানা বাড়ি খাগরাখানা গ্রামে আসি। আল আমিন পাশের বাড়ির একটি মেয়ের সঙ্গে খেলা করছিল। ওরা দুইজনইে খালে পড়ে গিয়ে পানিতে ডুবে মারা যায়।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করে। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ