Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এ সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নেই : নীরব

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৮:১৪ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব বলেছেন, এ রমজান মাসে বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় বন্দি আছেন। এ সরকারের আমলে কোন কিছুই নিরাপদ নয়। এ সরকারের আমলে মানুষের ভোটের খাদ্যের নিরাপত্তা নেই তাই এ সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নেই। আমরা আন্দোলন সংগ্রাম করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব, যেভাবে শহীদ জিয়ার নেতৃত্বে আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম সেভাবেই। গনতন্ত্র ফিরিয়ে এনেই আমরা বাসায় ফিরে যাবো।

আজ বৃহস্পতিবার (২১ এপ্রিল) নারায়ণগঞ্জ শহরের চৌরাঙ্গি পার্কে মহানগর যুবদলের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু এবং সঞ্চালনায় ছিলেন মহানগরের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল।

এতে প্রধান বক্তা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দীন টুকু বলেন, আজকে যে বাংলাদেশে আমরা উপনীত হয়েছি এই বাংলাদেশ কি আমরা চেয়েছিলাম। এই অগণতান্ত্রিক সরকার আমরা চাইনা। আমরা চাই হাসিনামুক্ত গণতান্ত্রিক বাংলাদেশ। বাংলাদেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে, আমরা রাজপথে ফয়সালার জন্য প্রস্তুত রয়েছি। আগামী দিনে রাজপথে এ সরকারের পতন ঘটানো হবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু, সহ সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, জাকির হোসেন নান্নু, মজিবুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, সহ সাধারণ সম্পাদক শাহ্ আলম চৌধুরী, মোশাররফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক ওমর তাহের বাবু, মহসীন হোসেন বিদ্যুৎ।

আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীরব

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৬ মার্চ, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ