Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষে অভিভাবক সদস্যর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা ‌‌‌‌‌‌ | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ২:১৯ পিএম

ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের বেশাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে নবনির্বাচিত এক অভিভাবক সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে বেশাইনখান গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মো. শাহ আলম হাওলাদার (৫৫) স্কুলটির ম্যনেজিং কমিটির নির্বাচনে গত সোমবার ভোটে অভিভাবক সদস্য পদে নির্বাচিত হন। তিনি একই ইউনিয়নের স্থান সিংহপুর গ্রামের মৃত খালেক হাওলাদারের ছেলে। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য নিরু হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সোমবার বেশাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কিমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে সর্বোচ্চ ভোটে মো. শাহ আলম হাওলাদার নির্বাচিত হন। তিনিসহ বিজয়ী পাঁচ অভিভাবক সদস্য বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রার্থী সাইদুর রহমান হিরুর সমর্থক। অভিভাবক সদস্য পাঁচটি পদে পরাজিত হয় প্রতিদ্ব›দ্ধী সভাপতি প্রার্থী মো. সেলিমের সমর্থিতরা। এতে ক্ষিপ্ত হয়ে পরাজিত অভিভাবক সদস্য প্রার্থী ইউপি সদস্য নিরু হাওলাদারের নেতৃত্বে মঙ্গলবার রাতে গ্রামের বাড়ির কাছে একটি চায়ের দোকানে শাহ আলম ও তাঁর ছেলে রাকিব হাওলাদারের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে বাবা ও ছেলে দুজনই আহত হয়। তাদের ঝালকাঠি সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক নবনির্বাচিত অভিভাবক সদস্য শাহ আলমকে মৃত ঘোষণা করেন।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের পরে জানা যাবে কি কারণে শাহ আলমের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইউপি সদস্য নিরু হাওলাদারকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ