Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপসায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:৩৮ পিএম

খুলনার রূপসা উপজেলার বাগমারা চর রূপসা গ্রামে নাবিলা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রী আজ মঙ্গলবার ভোরে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের দুলাল চাকলাদারের মেয়ে এবং স্থানীয় বঙ্গবন্ধু কলেছেন উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী।
নিহতের মা সীমা বেগম জানান, নাবিলা মধ্য রাতে কাউকে কিছু না বলে মোবাইলে একটি কল পেয়ে বাইরে যায়। অনেক খোঁজাখুঁজির পর রাত দুইটার দিকে বাড়িতে আসলে তখন তাকে বকাঝকা করা হয়। কিছুক্ষণ পর আবার নাবিলা কলেজের ব্যাগ নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় । ভোর পাঁচটার দিকে একই এলাকার বাসিন্দা মৃত মমিন এর পুত্র শুকুর শেখ নাবিলাকে বাসায় দিয়ে যায়। ভোর ৬ টার দিকে নানি জোবেদা বেগম বাথরুমে গেলে দেখেন গলায় ওড়না পেঁচিয়ে নাবিলা ঝুলে আছে। দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, শুকুরের সাথে নাবিলার প্রেমজ সম্পর্ক ছিল। তার সাথে মান অভিমানের জেরে নাবিলা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ