Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে ডাউকি নদীতে ভারতীয় ট্রাক চালকের লাশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৫:২৭ পিএম

ভারতীয় এক নাগরিকের লাশ উদ্ধার করা হয়েছে সিলেটের গোয়াইনঘাটে জাফলংয়ের ডাউকি নদীতে। আজ (রবিবার) বেলা ১১টার দিকে নদীর বল্লাঘাট এলাকা থেকে গোয়াইনঘাট থানা পুলিশ উদ্ধার কওে লাশটি। মৃত ব্যক্তি ভারতের মেঘালয় রাজ্যের লংকেরেট এলাকার এসলোংরাংয়ের ছেলে লেস্টারসন পথাও (৩৫)। পেশায় একজন ট্রাক চালক ছিলেন তিনি। সূত্র জানায়, ডাউকি নদীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে থানায় খবর দেন স্থানীয় লোকজন। পরে ঘটনাস্থলে গিয়ে গোয়াইনঘাট থানা পুলিশ, ট্যুরিস্ট পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা লাশটি উদ্ধার করেন। এরপর আইনি প্রক্রিয়া শেষে দুপুরের দিকে বিজিবি'র সহায়তায় ভারতের ইস্ট জৈন্তা হিলসের ডাউকি থানা-পুলিশ এবং বিএসএফ সদস্যদের কাছে হস্তান্তর করা হয় লাশ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের পক্ষে ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব জোনের ইনচার্জ মো. রতন শেখ, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) ওমর ফারুক মোড়ল, ফায়ার সার্ভিস জৈন্তাপুরের ইনচার্জ বায়েজিদ বোস্তামি, বিজিবি'র সংগ্রাম সীমান্ত ফাড়ির ক্যাম্প কমান্ডার হাবিলদার আকমল হোসেন, ভারতের পক্ষে ইস্ট জৈন্তা হিলসের ডাউকি থানা পুলিশের কর্মকর্তা উইলফ্রেড জালা, বিএসএফ'র ডাউকি ক্যম্প কমান্ডার ইন্সপেক্টর রাজ কুমার, ভারতীয় ফায়ার সার্ভিস ও রেসকিউটিম'র ইনচার্জ আর এল ডানলাসহ উভয় দেশের স্থানীয় পুলিশ, ফায়ার সার্ভিস, বিজিবি ও বিএসএফ সদস্যরা। গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) ওমর ফারুক মোড়ল বলেন, চলতি মাসের ১৪ এপ্রিল সড়ক দুর্ঘটনায় পানিতে তলিয়ে নিখোঁজ হন লেস্টারসন পথাও। মৃত ব্যক্তির বড় ভাই তিদার পাথাও শনাক্ত করেছেন তার পরিচয়। আইনি প্রক্রিয়া শেষে আজ দুপুরে লাশটি হস্তান্তর করা হয়েছে ভারতীয় পুলিশ এবং বিএসএফ সদস্যদের কাছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ