Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ধান ক্ষেতের পাশে পড়েছিল পুলিশ সদস্যের স্ত্রীর লাশ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৫:৫৯ পিএম

ময়মনসিংহ সদর উপজেলায় ধান ক্ষেতের পাশে পড়ে থাকা অবস্থায় মৌসুমি আক্তার (২৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। এনিয়ে স্থানীয় বাসিন্দাদের মাঝে মিশ্রপ্রক্রিয়ার সৃষ্টি হয়েছে।
নিহত মৌসুমি আক্তার পাশর্^বর্তী মুক্তাগাছা উপজেলার সৈয়দ গ্রামের পুলিশ সদস্য (কনস্টেবল) সুজন হাসানের স্ত্রী। বর্তমানে সুজন হাসান নারায়ানগঞ্জ পুলিশে কর্মরত বলে জানা গেছে।
বুধবার (১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার দাপুনিয়া গোষ্ঠা এলাকার একটি ধান ক্ষেতের পাশ থেকে এই লাল উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
দুপুর ১টায় কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নিহত মৌসুমি আক্তারের সাথে পুলিশ সদস্য সুজন হাসানের দাম্পত্য বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে আদালতে যৌতুক মামলা চলছে। এ কারণে মৌসুমি কিছুদিন ধরে পাশ^বর্তীতে গ্রামে তার বাবার বাড়ীতে বসবাস করছিল।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মৌসুমি আক্তারকে হত্যা করে ফেলে রাখা হয়েছে। তবে কে বা কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তা এখনো জানা যায়নি। এ ঘটনায় তদন্ত চলছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ