Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকার এনগেজমেন্টের খবরে প্রেমিকের আত্মহত্যা!

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৬:০৬ পিএম

প্রেমিকার বিয়ের খবরে কে না ব্যাথিত হয় ? তারপর আবার ছেলে পক্ষের লোকজন যদি আঙটি পরিয়ে এনগেজমেন্ট করে তাহলে তো প্রেমিক ব্যাথিত হতেই পারে। আর এমন একটি বিরহের ঘটনায় বিষপানে আত্মহত্যা করেছে সবুজ হোসেন (২০) নামে এক যুবক। ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার প্রেমিকাকে না পেয়ে বিষপানে প্রেমিকের আত্মহত্যা অভিযোগ উঠেছে।

নিহত সবুজ (২০) উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খালেকের ছেলে। গত বুধবার বিষপান করলে স্থানীয়রা তাকে প্রাথমিকভাবে হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে রেফার করে, সেখান থেকে রাজশাহী মেডিকেল হাসপাতালে নিলে শনিবার (১৬ এপ্রিল) তার মৃত্যু হয়।
স্থানীয়রা বলেন, স্থানীয় একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল নিহত সবুজের, গতকয়েকদিন পূর্বে মেয়েটির হাতে আঙটি পরায় বরপক্ষ, এতে মেয়েটির সম্মতি থাকায় সে বিষপান করে।
এব্যাপারে হরিণাকুন্ডু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান তিনদিন পূর্বে বিষপান করে কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি ছিলো লাশ এখনো আসে নাই আসলে পরে জানানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ