Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৩:২৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় জামাল ফরাজী (৫০) নামের এক কৃষকের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা এগারোটায় উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের দক্ষিণ চরপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জামাল নিজ গোয়ালের ঘর থেকে গরু নিয়ে মাঠে ঘাষ খাওয়ানোর জন্য যায়। আর তার স্ত্রী একই সঙ্গে পাশ্ববর্তী খেতে মুখডাল তুলতে যায়। সকাল দশটার দিকে তার স্ত্রী বাড়িতে ফিরে তাদের রান্না সংলগ্ন রেন্ট্রি গাছের সঙ্গে জামালকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। তবে এটি হত্যা না আত্মহত্যা অথবা কি কারনে সে আত্মহত্যা করেছে সেটি কেউ নিশ্চত বলতে পারেনি। কৃষক জামাল ফরাজী ওই গ্রামের মৃত লতিফ ফরাজির ছেলে। তার এক ছেলে ও তিন কণ্যা সন্তান রয়েছে।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, কৃষক জামালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে মৃত্যুর কারন এখনও জানা যায়নি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ