Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নববর্ষের ছুটিতে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ১২:২৫ পিএম

বাঙালির বাংলা নববর্ষ (পহেলা বৈশাখ) উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে দুই দেশের মাঝে আমদানি রপ্তানি বাণিজ্য বন্ধ রয়েছে। সেই সাথে বন্দরে অভ্যন্তরে পানামা পের্টে বন্ধ রয়েছে পণ্য লোড-আনলোডের কার্যক্রম। তবে স্বাভাবিক রয়েছে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম।

আজ বৃহস্পতিবার সকাল থেকেই দুই দেশের মাঝে আমদানি-রপ্তানি বাণিজ্য রপ্তানি বন্ধ রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত।

বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত বলেন ,বাঙালির বাংলা নববর্ষ (পহেলা বৈশাখ) উপলক্ষে দেশে সরকারি ছুটি থাকায় দুই দেশের ব্যবাসয়ীদের সিদ্ধান্ত মোতাবেক আজকে সকাল থেকে হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। আগামীকাল শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনেও আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। টানা দুই দিন বন্ধ শেষে আগামী শনিবার আবারো এই বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমদানী-রপ্তানী বন্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ