Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় গলায় ফাঁস দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর আত্মহত্যা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ৩:৪৭ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুমি আক্তার (১৩) নামের এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে। সুমি উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের সেলিম হাওলাদারের মেয়ে। সে স্থানীয় মিঠাখালী গুদিঘাটা সিনিয়র মাদ্রাসার ৮ ম শ্রেণির ছাত্রী।

সুমির বাবা সেলিম হাওলাদার জানান, সোমবার সকালে আমরা স্বামী-স্ত্রী বাড়ির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। সকাল সাড়ে ৯টার দিকে ঘরের বারান্দার আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় সুমিকে ঝুলতে দেখে ডাক চিৎকার করি। পরে স্থানীয়রা এসে সুমিকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন সুলতানা জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।
সুমির চাচাতো বোন রুমানা আক্তার বলেন, সুমি কয়েক দিন ধরে অসংলগ্ন কথাবার্তা বলে আসছিল।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর রহস্য উদঘাটিত হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ