Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে ধর্ষণ মামলায় এসআই কারাগারে

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১:২০ পিএম

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশের উপপরিদর্শক (এসআই) মো.আলমগীর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে কাঁঠালিয়া থানার পরিদর্শক (তদন্ত) এইচএম শাহীনের নেতৃত্বে পুলিশ ঝালকাঠি জেলা শহরের শেখ রাসেল স্টেডিয়াম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সন্ধ্যায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার হওয়া এসআই আলমগীর হোসেন কাঁঠালিয়া উপজেলার তাঁরাবুনিয়া তদন্ত কেন্দ্র কর্মরত ছিলেন। তাঁর বাড়ি ভোলা জেলা সদরে।

বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় এ মামলাটি দায়ের করেন (মামলা নং-০২)।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার এক গ্রামের বাসিন্দা ওই নারী দুই পুত্র সন্তান নিয়ে বাড়িতে বসবাস করে আসছেন। তাঁর স্বামী ব্যবসার সুবাধে চট্টগ্রামে থাকেন। ওই নারীর ভগ্নিপতি পাশের গ্রামের বাসিন্দা এবং স্থানীয় বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। বোনের বাড়িতে যাওয়া আসার সুবাধে তাঁরাবুনিয়া তদন্ত কেন্দ্রের এসআই আলমগীর হোসেনের সঙ্গে পরিচয় হয় তাঁর। গত ৩ এপ্রিল রাতে ওই নারীর বাড়িতে গিয়ে আলমগীর তাকে মামধরের পর ধর্ষণ করে।
ভুক্তভোগী ওই নারী বলেন, তাঁকে ঘরে একা পেয়ে ধর্ষণ করলে তিনি পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করে ৯৯৯ এ ফোন করেন। খবর পেয়ে কাঁঠালিয়া থানার পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই এসআই আলমগীর ওই বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় কয়েকদিন বিভিন্ন চাপের কারনে পালিয়ে বেড়াতে হয়েছে আমাকে। বৃহস্পতিবার রাতে থানায় আমার মামলা লিপিবদ্ধ করা হয়।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। আসামি এসআই আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাদীকে বরিশাল শেরই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ