Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক মামলায় নারীর মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৩:৫৯ পিএম

গাইবান্ধায় মাদক মামলায় পারভীন বেগম শায়লা (৩৮) নামে এক নারীর মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ মামলার চার আসামিকে খালাস দেন আদালত। ৩১ মার্চ দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত পারভীন গোবিন্দগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের বর্ধনকুঠি এলাকার মৃত মছির উদ্দিনের স্ত্রী।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোবিন্দগঞ্জ থানা পুলিশ ২০১৮ সালের ৮ ডিসেম্বর সাপমারা ইউপির ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ সড়কের সাহেবগঞ্জ এলাকায় পারভীন বেগম শায়লাকে হিলি থেকে ছেড়ে আসা বগুড়াগামী পায়রা মেইল বাসে ৫০০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে। এ সময় তিন-চারজন বাসের জানালা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওইদিন গোবিন্দগঞ্জ থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মমিনুল হক বাদী হয়ে একটি মাদক করেন।

ফারুক আহম্মেদ আরও বলেন, দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আজ ফাঁসির আদেশ দেন। এছাড়া তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়। মামলায় অন্য চার আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ