Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁয় নিজ বন্দুক দিয়ে গুলি করে আত্মহত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৬:২০ পিএম

নওগাঁর পত্নীতলা উপজেলার আকবপুর ইউনিয়নে লাইসেন্স করা নিজ বন্দুকের গুলিতে ইয়াকুব আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ৫৫ বছর বয়সী ইয়াকুব আলী পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নের চেরাডাঙ্গা গ্রামের বাসিন্দা।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম জানান, পত্নীতলা উপজেলার চেরাডাঙ্গা গ্রামে পরিবার ও স্বজনদের নিয়ে বসবাস করত ইয়াকুব আলী। বিত্তশালী হওয়ায় নিজের ও পরিবারের নিরাপত্তা রক্ষায় নিজের লাইসেন্সকৃত একনলা একটি বন্দুক ছিল তার। বুধবার সকালের কোনো এক সময়ে সকলের অজান্তেই বাড়ীর ছাদে বন্দুক নিয়ে গিয়ে নিজের মাথায় ওই বন্দুক ঠেকিয়ে গুলি ইয়াকুব আলী। এ সময় তাঁর স্ত্রী মর্জিনা খাতুন গুলির শব্দ শুনতে পেয়ে ছাদে উঠে ইয়াকুব আলীর মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াকুব আলীর মরদেহ উদ্ধার করে এবং বন্দুকটি জব্দ করে।

পুলিশ জানান, কি কারনে ইয়াকুব আলী নিজের লাইসেন্স করা বন্দুক দিয়ে আত্মহত্যা করেছে সে সম্পর্কে কিছু জানা যায়নি। ইয়াকুব আলীর মরদেহ উদ্ধার করে মরদেহের সুরহাল রিপোর্ট তৈরী করে ময়নাতনন্তের জন্য দুপুরে মরদেহটি নওগাঁ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই আত্মহত্যার ঘটনায় পত্নীতলা থানায় একটি অপমুত্যূ (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ