Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় এক সন্তানের জননীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৩:১০ পিএম

পুঠিয়ায় গলায় ফাঁস মনিরা খাতুন মনি (২০) নামের এক সন্তানের জননী আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত্রির যে কোন সময় এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। নিহত মনিরা উপজেলা ভালুকগাছি ইউনিয়নের হাড়োগাথি গ্রামের হোসেন আলীর স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, গত দুই বছর পূর্বে হাড়োগাথি গ্রামের জয়নালের ছেলে হোসেন আলীর সাথে দুর্গাপুর উপজেলার মহিপাড়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে মনিরার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে একটি সন্তান জন্ম নেয়। গতকাল মঙ্গলবার রাতের খাবার খেয়ে শিশুটিকে নিয়ে নিহত মনিরা তার শয়ন কক্ষে ঘুমায়। বুধবার সকালে মনিরা ঘরের দরজা না খুললে পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করে। অনেক ডাকাডাকির পর ঘরের দরজা না খুললে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করেন তারা। এসময় মনিরাকে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুঠিয়া থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পয়ে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনিারার লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান, মেয়েটির মা বাবা জানায়, তাদের মেয়ের মাথায় সমস্যা ছিলো। এ কারণে সে আত্মহত্যা করতে পারে। তবে আত্মহত্যার বিষয়ে কোন অভিযোগ না থাকায় মনিরার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে এ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ