Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লন্ডনে বাংলাদেশি নারীকে ছুরিকাঘাতে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ১০:২৮ এএম

লন্ডনে ভেতর থেকে তালা দেওয়া একটি ফ্ল্যাট থেকে এক বাংলাদেশ নারীর ছুরিকাহত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইয়াসমিন বেগম (৪০) দুই সন্তানের জননী। বাংলাদেশি অধ্যুষিত পুর্ব লন্ডনের বেথনাল গ্রিন ওয়ার্ডের রজার স্ট্রিটে এ দুর্ঘটনা ঘটেছে।
লন্ডন মেট্রোপলিটন পুলিশ ও লন্ডন স্যোশাল সার্ভিসের উদ্ধৃতি দিয়ে স্থানীয় লেবার পার্টি নেত্রী রেবেকা সুলতানা রোববার (২৭ মার্চ) লন্ডন সময় ভোরে জানান, আমরা যতটুকু জেনেছি ইয়াসমিন তার দুই পুত্রকে নিয়ে থাকতেন। অন্যান্য দিনের মতো গত বুধবার সকালে তিনি তার দুই পুত্রকে ঘরের পাশের স্থানীয় বঙ্গবন্ধু স্কুলে পৌঁছে দেন। ইয়াসমিনের বড় ছেলে ক্লাস ফাইভ ও ছোট ছেলে ইয়ার ওয়ানের ছাত্র। বিকালে স্কুল ছুটির পরও ছেলেদের নিতে না আসায় স্কুলের শিক্ষিকা পুলিশে খবর দেন। পরে পুলিশ তার ইয়াসমিনের ঘরের দরজা ভেঙে ইয়াসমিনের ছুরিকাহত লাশ উদ্ধার করে।
ভবনের বাসিন্দা ও ইয়াসমিনের প্রতিবেশিরা জানিয়েছেন, ইয়াসমিন শান্ত স্বভাবের একজন নারী। তার দুই শিশু সন্তান মাকে হারিয়ে এখন নির্বাক।
নিহত ইয়াসমিনের খুনের ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। এ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।
এদিকে শনিবার (২৬ মার্চ) মাগরিবের নামাজের পর নিহত ইয়াসমিনের রুহের মাগফিরাত কামনায় প্রতিবেশিদের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্থানীয় বায়তুল আমান মসজিদের ইমাম হাফিজ আনোয়ার হোসেন দোয়া পরিচালনা করেন। এসময় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস ঘটনাস্থল পরিদর্শন করেন ও ঘটনার খোঁজ খবর নেন।
কমিউনিটি নেতা আহাদ চৌধুরী বাবু বলেন, জনবহুল ও বাংলাদেশি অধ্যুষিত এলাকায় এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয় বাসিন্দারা উদ্বিগ্ন ও শোকাচ্ছন্ন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ