Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:৪৫ পিএম

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া মহল্লায় ছুরিকাঘাতে রাব্বি (২৪) নামে এক যুবক খুন হয়েছেন। সোমবার দিবাগত রাত ১টার দিকে নিজ বাড়িতেই খুন হন। তার বুকে ও পেটে ছুরিকাঘাত করা হয়।
নিহত রাব্বির বাবার নাম মৃত কালু। রাব্বি বরফ কলের শ্রমিক ছিলেন। রাব্বিকে খুনের অভিযোগে মো. ইমন (২৩) নামে আরেক যুবককে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। নগরীর রায়পাড়া রেললাইনের পাশে তার বাড়ি। ইমনের বাবার নাম মো. ইব্রাহিম। দুজনের টাকা-পয়সা নিয়ে বিরোধের জের ধরে এই খুনের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।
কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদ পারভেজ জানান, রাত ১টার দিকে রাব্বির বাড়ি গিয়ে মারামারি শুরু করেন ইমন। এ সময় রাব্বির বুকে ও পেটে ছুরিকাঘাত করা হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ইমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
খবর পেয়ে চিকিৎসাধীন অবস্থায় তাকে আটক করা হয়েছে।
ওসি জানান, টাকা-পয়সা সংক্রান্ত বিরোধের কারণে এই খুনের ঘটনা ঘটেছে। রাতেই রাব্বির লাশ বাড়ি থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা করেন নিহত রাব্বির মা। মামলার পর ইমনকে গ্রেপ্তার দেখানো হবে। চিকিৎসায় সুস্থ হওয়ার পর তাকে আদালতে তোলা হবে । #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ