Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহেশখালীতে ছুরিকাঘাতে যুবক খুন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০৩ পিএম

মহেশখালীত শাহজালাল (২৫) নামে এক দোকানদারকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত দোকানদার পৌরসভা চরপাড়ার ফোরকান আহমদ প্রকাশ বাশিন্যার পুত্র।

সোমবার (২০ জুলাই) রাতের যেকোনো সময় চরপাড়াস্থ নিজ মুদি দোকানে তাকে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ সকালে লাশ উদ্ধার করেছে।

নিহত শাহজালালের পরিবার সূত্রে জানা গেছে, শাহজালাল চরপাড়ায় একটি মুদিদোকান পরিচালনা করতো। রাতে দোকানেই থেকে যেতো। প্রতিদিনের মতো সোমবারও দোকানে থেকে যায়।

মঙ্গল সকালে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত শাহজালালের লাশ দোকানে পড়ে থাকার খবর পায় তারা।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌর জানান, রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা তাকে খুন করেছে। তার শরীরের বেশ কয়েকটি ছুরিকাঘাত রয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট ময়না তদন্তের জন্য ব্যবস্থা নেয়া হচ্ছে।
ওসি বলেন, কি কারণে শাহজালাল খুন হয়েছে তা এখন পর্যন্ত স্পষ্ট নয়। তবে দোকানের লেনদেন অথবা ব্যক্তিগত শত্রুতার কারণে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ