Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টনের্ডোর দাপটে উলটে গেল যুবকের গাড়ি! ভাইরাল ভয়াবহ ভিডিও

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৩:২০ পিএম

মানুষ যতই উন্নতি করুক, প্রযুক্তির অগ্রগতি যতই ঘটুক। প্রকৃতির কাছে মানুষ এখনও অসহায়। প্রকৃতির শক্তি এমনই, যা স্তব্ধ করে দিতে পারে সভ্যতাকে। সেরকমই এক ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে প্রকাশ পেয়েছে প্রকৃতির কাছে মানুষের অসহায়তা। যেখানে কাজ করেনি কোনও প্রযুক্তি।

গত সোমবার ভয়াবহ ঘূর্ণিঝড়ের কবলে পড়েছিল মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস। সেই ঝড়ের মুখে পড়েছিল সেখানকার বাসিন্দা ১৬ বছরের লিও। ঝড় তখনও ভয়াবহ রূপ নেয়নি। গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিল লিও। হঠাৎ ভয়ঙ্কর হয়ে ওঠে পরিস্থিতি। ঝড়ের জোরালো হাওয়ায় উথাল-পাথাল হয়ে যায় চারিদিক। ঝড় যেন আছড়ে পড়ে লিওর গাড়িতে।

ঝড়ের তাণ্ডবে উল্টে যায় গাড়ি। হাওয়ার দাপটে উল্টে যাওয়া গাড়ি সোজাও হয়ে যায়। গাড়ির ভিতর বসেই ছিল লিও। এরকমই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখলে রীতিমতো হাড়হিম হয়ে যাবে। তবে কপাল জোরে রক্ষা পেয়েছে ১৬ বছরের এই যুবক।

লিও সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ”যখন ঝড়ের দাপটে গাড়িটা উলটে গেল, তখন ঈশ্বরকে মনে মনে ডাকছিলাম। আমি ধরেই নিয়েছিলাম, আর বাঁচব না। তবে ঈশ্বরের অশেষ কৃপা। গাড়ি সোজা হতেই, গাড়ি থেকে বেরিয়ে আসি। এখনও ভুলতে পারছি না, সেই বিকেলটা।” সূত্র: টাইমস নাউ।
ভিডিও লিংক:



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেক্সাস

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ