Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:৪৯ পিএম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সিদ্দিকুর রহমান রিজন (২৮) নামে এক অনার্স পড়ুয়া শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত রিজন ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের একজন অনার্স পড়ুয়া শিক্ষার্থী।

শুক্রবার রাত ৯টার দিকে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়নের আধাপাখিয়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে। পরিবারের লোকজন রিজনের পড়ার ঘরের জানালা দিয়ে ফ‍্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

মুক্তাগাছা থানার এএসআই সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বজনদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীন হয়ে রিজন ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এরআগে সকালে সিদ্দিকুর রহমান রিজন নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, 'হয়তো বা তোমার ব্যর্থতার মাঝে, লুকিয়ে আছে সাফল‍্যের বীজ। শোককে শক্তিতে রূপান্তরিত করো, একদিন তুমি পারবে জয় করতে। আজ যারা তোমাকে নিয়ে নিন্দা করছে, দেখবে তারাই তোমার সাফল্য দেখে কাল হাত তালি দিবে।'

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ